সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগরে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত সাতক্ষীরা আদেশ অমান্য করে রেকর্ডীয় সম্পত্তিতে কাজ করার অভিযোগ ‌ উঠেছে।

উপজেলার নকিপুর গ্রামে মৃত শামসুদ্দিন গাজীর পুত্র সুজা মাহমুদের ভোগ দখলে শ্যামনগর মৌজার এসে,এ, খতিয়ান নম্বর ১৬৫, দাগ নং ৮১৭, ৮১৮, ৮১৯ জমির পরিমাণ ১ একর বি‌, আর, এস খতিয়ান নম্বর ১০৯০, দাগ নং ২০৬, ভোগদখল করা সম্পত্তির ওপর এ ঘটনা ঘটে।

১৯ মে তারিখ বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত সাতক্ষীরা ১৯ মে লিখিত অভিযোগে ৮৯৪/২২ আদেশের অনুলিপি সহকারী কমিশনার ভূমি শ্যামনগর ও ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামনগর থানা প্রেরণ করে। অভিযোগে বলেন এলাকার আলোচিত দূরদান্তপ্রকৃতির গুন্ডা, দাঙ্গাবাজ, পরসম্পাদ লোভী, শান্তিভংকারী ব্যাক্তি নকিপুর গ্রামের ভূমি দস্যু মোঃ মোকছেদ আলী, শফিকুল ইসলাম, বারেক গাজী, রহমত আলী, ফারুক হোসেন সহ কয়েকজন আইন অমান্য করে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত সাতক্ষীরা আদেশ অমান্য করে কাজ করছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী ওহিদ মোর্শেদ জানান, আদালতের নির্দেশ পাওয়ার পর তাৎক্ষণিক ঘটনায় স্থানে পুলিশ পাঠিয়ে কাজ বন্ধ করে দেয়া হয়েছে।

এ বিষয়ে সুজা মাহমুদ জানান, শ্যামনগর থানার এএসআই শফিকুল ইসলাম, শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য আইন অমান্যকারী কে নোটিশ জারির মাধ্যমে জানালেও তারা পুলিশ চলে যাওয়ার পর আবার কাজ শুরু করে। প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কাজ করে চলেছে।