ওয়াসীম ইসলাম নীরব,কুষ্টিয়া প্রতিনিধিঃ৪ জুলাই ২০২২ কুষ্টিয়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন এর তদারকি ও নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানাধীন আদাবাড়িয়া এলাকায় অভিযান চালায়। অভিযানে ওই গ্রামের মোঃ নজরুল ইসলাম, পিতা-আবু বককর এর পতিত জমির উত্তর পাশে বটতলা মোড় থেকে আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদগামী পাকা রাস্তার উপরে কয়েকজন ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ)/মোঃ আশিকুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ০২/০৭/২০২২ তারিখ ১৭.৫০ ঘটিকার সময় উল্লেখিত স্থানে পৌছাইলে ডিবি পুলিশের উপস্থিতি টের পাইয়া একজন জন লোক তার মাথা থেকে একটি সাদা প্লাস্টিকের বস্তা রাস্তার উপর ফেলে দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত বস্তাটি খুললে তার ভিতর ১৫০(একশত পঞ্চাশ) বোতল ফেন্সিডিল যার ওজন ১৫০০০ মি.লি বা ১৫ লিটার পাওয়া যায়। সাক্ষীদেরকে পলাতক ব্যক্তির নাম-ঠিকানা জিজ্ঞেস করলে তাহারা তার নাম-ঠিকানা : মোঃ লিটন হোসেন গান্ধী(৩৩), পিতা-ছাপের গান্ধী, সাং-ধর্মদহ(পশ্চিম পাড়া), থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়ার বলে প্রকাশ করে। উদ্ধারকৃত ১৫০ বোতল ফেন্সিডিল বিধি মোতাবেক জব্দ তালিকা মূলে জব্দ করেন। এতদসংক্রান্তে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু হয় এবং পুলিশ সুপার, কুষ্টিয়া এর নির্দেশনায় কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে।