দৈনিক দেশ টাইমস পত্রিকায় ৩ জুলাই ‘ ‘শ্যামনগর হত্যার ঘটনায় হত্যার মামলা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন’শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন দেবেন্দ্রনাথ নাথ কয়াল, স্বপন ও তপন কয়াল ।

দেবেন্দ্রনাথ কয়াল বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। যাতায়াতের রাস্তার মাটি দেওয়া কে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়।

মিথ্যা হত্যার মামলা থানায় গ্রহনের জন্য অজুর্ন কুমার মন্ডলের ছেলে শান্তি মন্ডল বলেন আমার কাকা উপেন মন্ডল কে সহ আমার বড় ভাই রবিন্দ্র নাথ মন্ডলকে লোহার রড দিয়ে আঘাত করে এতে ঘটনাস্থলে আমার বড় ভাইয়ের মৃত্যু হয় এই ঘটনাটি মিথ্যা বানোয়াট প্রমান শরুফ রয়েছে। অত্র এলাকার মানুষ, অজুর্ন মন্ডলের ছেলে রবিন্দ্র মন্ডল বিভিন্ন রোগে আক্রান্ত, মানসিক ব্যাধি ও প্রতিবন্ধী ছিলোন, রবিন্দ্র মন্ডল নিজে ভালো করে চলাফেরা করতে পারতোনা, রবীন্দ্র মন্ডল মানসিক ভারসাম্য হারিয়ে পুকুরে পড়ে অপমৃত্যু হয়।

 

শ্যামনগরে মিথ্যা হত্যার ঘটনাটি সত্য তৈরি করে মামলা গ্রহনের জন্য সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন অজুর্ন মন্ডলের ছেলে শান্তি মন্ডল আর এই অপমৃত্যু কে মিথ্যা হত্যা মামলা তৈরি করার পিছনে এলাকায় কিছু প্রভাবশালী ব্যক্তিরা স্বার্থ হাসিল করার জন্য কাজ করছে।

 

বিনীত

দেবেন্দ্রনাথ কয়াল

ভেটখালী শ্যামনগর।