মোঃ লোকমান হোসেন পনির কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বোয়ালী উচ্চ বিদ‍্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। উল্লেখ থাকে যে ২৫ শে জুলাই বোয়ালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনার হিসেবে নূর ই জান্নাত নির্বাচন কমিশনার হিসেবে এবং সদস্য সচিব হিসাবে বোয়ালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবা বেগম দায়িত্ব পালন করেন।

আজ রোজ সোমবার বিকাল ০৩ ঘটিকার সময় কালিগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন সম্পন্ন হয়। ৮ জন ভোটারের মধ্যে ০৫ জন অভিভাবক প্রতিনিধি ও ০৩ জনশিক্ষক প্রতিনিধি ভোটাধিকার প্রয়োগ করেন অভিভাবক প্রতিনিধির পাঁচজন এর মধ্যে (১)বাহারাম খান(২) জাহিদুর রহমান(৩) হাফেজ সরকার(৪) মনসুর আলম মোল্লা(৫) চায়না রোজারিও( অনুপস্থিত) ছিলেন। শিক্ষক প্রতিনিধির মধ্যে ০৩ জন(১) সেলিম আহমেদ(২) আমেনা খাতুন(৩) শহিদুল ইসলাম।
সর্বমোট আটজন ভোটার মধ্যে একজন অনুপস্থিত ছিলেন সাত ভোটের মধ্যে দুইজন প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা হয় (১) আব্দুল গণি ভূঁইয়া,(২) মাহবুবুর রহমান (টনি) প্রার্থী দুইজন থাকাতে গোপন বোটের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হয়। এতে আব্দুল গনি ভূঁইয়া পান ০৬ ভোট, মাহাবুবুর রহমান ( টনি) পান ০১ ভোট, ৫ ভোট বেশি পেয়ে আব্দুল গনি ভূইঁয়া দুই বছরের জন্য বোয়ালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে
নির্বাচন কমিশনার নূর ই’জান্নাত বলেন বোয়ালী উচ্চ বিদ‍্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়াতে দ্বিবার্ষিক নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করি গত ২৫ শে জুলাই আজ বিকেল ৩ ঘটিকার সময় ম্যানেজিং কমিটির সকল সদস্যরা আমার অফিসে সরাসরি উপস্থিত থেকে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ছয় ভোট পেয়ে আব্দুল গনি ভূইঁয়া দুই বছর জন্য সভাপতি হিসেবে নির্বাচিত হন। অপর প্রার্থী মাহাবুবুর রহমান টনি এক ভোট পান। সম্পূর্ণ নিরপেক্ষতা উৎসব মুখর পরিবেশে ভোটারারা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অবশেষে শত জল্পনার কল্পনার অবসান ঘটিয়ে আজ বোয়ালী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হল আমি নতুন কমিটির সভাপতি কে শুভেচ্ছা জানাই।

বোয়ালী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা বেগম আমাদের প্রতিনিধি কে বলেন শত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আবারও আব্দুল গনি ভূঁইয়া বোয়ালী উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। আমি উনাকে আমার আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। অপর প্রার্থীকেও শুভেচ্ছা জানাই।নির্বাচনে দুই জন প্রার্থী অংশগ্রহণ করেন, ০৭ জন ভোটার উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অবশেষে নির্বাচন সম্পন্ন হয়েছে আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।