কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি:
সাতক্ষীরার কালিগঞ্জে নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে সোমবার সকাল ৯ টা থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের মানুষ।

এ সময় সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা: আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাঈদ মেহেদী, উপজেলা কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান, থানার অফিসার ইনচার্জ হালিমুর রহমান বাবু , উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হাকিম এর নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।
বেলা ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে পুরস্কার এবং যুব ঝণ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলায় নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী। আরো বক্তব্য রাখেন কালিগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ হালিমুর রহমান বাবু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শেখ তৈয়বুর রহমান, প্রমুখ।