মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:

গোপালপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
সোমবার সকালে গোপালপুর পৌরশহরের স্বাধীনতা কমপ্লেক্সে চিরঞ্জীব মুজিবে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ মল্লিকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামছুল আলম প্রমূখ।

আলোচনা সভায় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে বৃক্ষরোপণ ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে বেকার যুবক ও মহিলাদের মাঝে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে যুব ঋণের চেক বিতরণ এবং ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

মো. সেলিম হোসেন
১৫ আগস্ট ২০২২