বিআরটি’র গার্ডার প্রাইভেটকারের ওপর পড়ে ৫ জন নিহত

শেখ নাইম হোসেন আজকের খবর প্রতিবেদক: রাজধানীর উত্তরার জসিমউদ্দিন এলাকায় বাস র‌্যাপিড ট্রানজিট সিস্টেম’র (বিআরটি) গার্ডার ভেঙে প্রাইভেট কারের ওপর পড়ে পাঁচজন নিহত হয়েছেন। সোমবার (১৫ই আগস্ট) বিকেলের দিকে গার্ডারটি ভেঙে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন, প্রকল্পের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল ইসলাম।

নিহতরা হলেন রুবেল (৫০), ঝর্ণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। নিহত আরেকজনের পরিচয় জানা যায়নি। গাড়িতে থাকা হৃদয় (২৬) ও রিয়া মনি (২১) নামের ২জনকে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

এ হতাহতের ঘটনায় গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন।

ট্রাফিক পুলিশের উত্তরা বিভাগের সহকারি কমিশনার মোহাম্মদ সাইফুল মালিক বলেন, উত্তরার জসিমউদ্দিন এলাকায় উড়াল সড়কের একটি গার্ডার ক্রেনে করে স্থানান্তর করার সময় ক্রেনটি ভারসাম্য হারিয়ে একদিকে কাত হয়ে যায়। এসময় ওই গার্ডারটি চলতে থাকা একটি প্রাইভেটকারের ওপর পড়ে যায়। প্রকাণ্ড এই গার্ডারের চাপে থেতলে যায় ঢাকা মেট্রো গ-২২-৬০০৮ নম্বরের প্রাইভেটকারটি।