শ্যামনগর প্রতিনিধিঃ
জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিম মুন্সিগঞ্জ ইউনিটের উদ্যোগ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পুরস্কার প্রাপ্ত গবেষণা মূলক প্রতিষ্ঠান বারসিকের সহযোগিতায়, মুন্সীগঞ্জ ইউনিয়নের ২৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেনী থেকে পঞ্চম শ্রেণীর ৫০ জন শিক্ষর্থী কে নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে ১ম শ্রেনী এবং ২য় শ্রেনীর জন্য অঙ্কনের বিষয় ছিলো, জাতীয় পাখি, জাতীয় পতাকা এবং জাতীয় ফুল এই তিন টা থেকে যে কোনো দুইটি এবং ৩য় থেকে ৫ম শ্রেণীর জন্য অঙ্কনের বিষয় ছিলো, জাতির জনক বঙ্গবন্ধু, প্রাকৃতিক দৃশ্য এবং শহিদ মিনার যেকোনো দুইটি কিন্তুু জাতির জনক বঙ্গবন্ধু বাধ্যতামূলক।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে.এম.আশরাফ হোসেন,
সহকারী শিক্ষিকা বিনতা রাণী মন্ডল, মোহাদ্দেসুর রহমান, স্মৃতিরেখা, জান্নাতুল ফেরদৌসী, মোঃ মাহফুজুর রহমান, চন্দনা রাণীআরো উপস্থিত ছিলেন সিডিও ইয়ুথ টিম মুন্সিগঞ্জ ইউনিটের সদস্য সুজন মৃধা, টিটব ব্যানার্জি, সৌরভ পরমান্য, বিপ্লব মন্ডল, পবিত্র কুমার মন্ডল সহ আরো অনেকে।


উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন সিডিও ইয়ুথ টিম মুন্সিগঞ্জ ইউনিটের সভাপতি প্রদীপ কুমার দীপ। সেই সাথে সাথে বিজয়ী দের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।এবং সকলকেই সান্ত্বনা পুরস্কার দেওয়া হয়। বক্তব্যে বক্তরা বলেন, উপজেলার শ্রেষ্ঠ যুব স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিম দীর্ঘ দিন ধরে সুন্দরবন উপকূলীয় অঞ্চলে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। প্রাকৃতিক দুর্যোগ, ঝড় ও জলোচ্ছ্বাস সহ সকল সময় মানুষের পাশে থেকে কাজ করছেন। আমি সংগঠনটির মঙ্গল কামনা করছি।