সাতক্ষীরা প্রতিনিধিঃ
উপকুলীয় জনপদের অসঙ্গতি, বস্তনিষ্ঠ সংবাদ পত্রিকা বা মিডিয়ার মাধ্যমে তুলে ধরার লক্ষ্যে উপকুলীয় প্রেসক্লাব গঠন হয়েছে।

শুক্রবার (১৯ আগষ্ট) বুড়িগোয়ালিনী ডাক বাংলোয় সারাদিন ব্যাপী জাকজমকপুর্ণ আয়োজনের মধ্য দিয়ে কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি আব্দুল হালিম সহ-সভাপতি জি,এম মোস্তাফিজুর রহমান সহ-সভাপতি জি,এম নুর ইসলাম, সহ-সভাপতি জুবায়ের মাহমুদ, সাধারণ সম্পাদক আল হুদা মালী, যুগ্ম সাধারণ সম্পাদক, মনিরুল ইসলাম (বাবু), সাংগঠনিক সম্পাদক, এস,এম সাহেব আলী,কোষাধ্যক্ষ, বিভাস মন্ডল, মিজানুর রহমান, মনির হোসেন শামীম, পরিতোষ মন্ডল কার্যকরী সদস্য করে আগামী ০২ (দুই) বছরের জন্য কমিটি গঠন করা হয়।

কমিটি গঠন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক যমুনা টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি, বর্তমানে এখন টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আহসান রহমান রাজিব, বুড়িগোয়ালিনী নৌ থানার এস,আই শাখাওয়াত হোসেন, বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা বেনজামিন হোসেন, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউ.পি সদস্য এম এম রবিউল ইসলাম, টুরিস্ট পুলিশের আজগার হোসেন সহ অন্যান্য কর্মকর্তা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আজকের আমন্ত্রিত অতিথিদের মধ্যে এখন টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আহসান রহমান রাজিব উপকুলীয় প্রেসক্লাবের দিক নির্দেশনামুলক বক্তব্যে দেন এবং তিনি উপকুলীয় প্রেসক্লাবের সার্বিক উন্নয়নের জন্য একটি ল্যাপটপ উপহার দিবেন বলে জানিয়েছেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মোঃ রবিউল ইসলাম।