মোঃ লোকমান হোসেন পনির স্টাফ রিপিটারঃ
গাজীপুরের কালীগঞ্জে ভিন্ন আঙ্গিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া শেষে আগত মেহমানসহ ভিন্ন মাদ্রাসার এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলার জাংগালিয়ার বৌন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক যুগান্তরের সাংবাদিক আব্দুর গাফফারে সভাপতিত্বে প্রধান শিক্ষক মোশারফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন-জাংগালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি গাজী সারওয়ার হোসেন।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়মী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মবিন খান উজ্জ্বল, জাঙ্গালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণত সম্পাদক শ্যামল চন্দ্র পাল,
জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিমউদ্দীন খোকা, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান,
যুগ্ন সম্পাদক আরিফল ইসলাম আরিফ, এস এম বজলুর রহমান, গিয়াস উদ্দিন, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো আলী আকবর মিয়া, আওড়াখালী বাজার বণিক সমিতির সাবেক সভাপতি মাহবুব আলম শাহীনঅ দর্জি, ইউপি সদস্য ফারুক খান, হুমায়ূন কবির, অলিউল্লাহ দর্জি ও সৈয়দ আহমেদ কবির বুলবুল ও আ’লীগ নেত্রী মানসুরা আক্তার প্রমুখ।