মোঃ লোকমান হোসেন পনির,কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধিঃগাজীপুর জেলার কালীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা শেষে বাংলাদেশের বীর সন্তান মুক্তিযোদ্ধাগণদের ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আসসাদিকজামান এর সভাপতিত্বে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মনিরুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক
মেহের আফরোজ চুমকি এমপি।

এসময় আরও বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ মোস্তফা মিয়া,বীর মুক্তিযুদ্ধা রেজাউল করিম হুমায়ন মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান প্রমুখ।

এসময় অন্নান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকার, সাধারণ সম্পাদক এইচ এম আবুবকর চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এস এম রবিন হোসেন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ টিপু উপজেলা সকল মুক্তিযোদ্ধারা।

আলোচনা শেষে বঙ্গবন্ধু,তার পরিবারের নিহত সকল সদস্য ও শহীদ মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।