মো. সেলিম হোসেন, গোপালপুর:
টাঙ্গাইলের গোপালপুরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে ১০ হাজার ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

সূতী হোসেন শহীদ সোহরাওয়ার্দী উচ্চ বিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের আয়োজনে এবং এসএসসি ৯০ ব্যাচের ‘বন্ধু’ সংগঠনের সহযোগিতায় এসব গাছের চারা বিতরণ করা হয়।

শনিবার সকালে গাছের চারা বিতরণ উপলক্ষে গোপালপুর সরকারি কলেজ অডিটোরিয়াম, সূতী হোসেন শহীদ সোহরাওয়ার্দী উচ্চ বিদ্যালয় এবং ডুবাইল আদর্শ গণ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কীটতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. রুহুল আমিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষা বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (সাবেক পিজি) সহযোগী অধ্যাপক ডা. বিদ্যুত চন্দ্ৰ দেবনাথ, খামার বাড়ি ঢাকা উপ-পরিচালক কৃষিবিদ কে এম বদরুল হক শাহীন, গোপালপুর সরকারি কলেজ সাবেক অধ্যাপক বাণীতোষ চক্রবর্তী, অধ্যাপক অমূল্য চন্দ্র বৈদ্য, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার কে এম গিয়াস উদ্দিন প্রমুখ।

এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, ছাত্র-ছাত্রী, শিক্ষার্থী, সাংবাদিক ও এসএসসি ৯০ ব্যাচের ‘বন্ধু’ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।