আজকের খবর প্রতিবেদকঃ
সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলা আটুলিয়া ইউনিয়নের বিড়ালক্ষী আশ্রয়ন প্রকল্পের বরাদ্দকৃত বসবাসকারী ঘরটি মালিকানার দাবিতে আটুলিয়া ইউপি চেয়ারম্যান বরাবর অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার ১১ সেপ্টেম্বর পশ্চিম বিড়ালক্ষী গ্রামের মৃত আহাম্মাদ আলি মোড়লের ছেলে মোঃ আবুল কালাম বাদী হয়ে একই গ্রামের মৃত আহাম্মদ আলী মোড়লের মেয়ে মোছাঃ আম্বিয়া খাতুনকে বিবাদী করে।
আবুল কালাম তার অভিযোগে বলেন, আমি সহ আমার স্ত্রী দুই মেয়ে মা ও ছোট ভাইকে নিয়ে বাহিরে অবস্থান করার কারণে আমার স্ত্রীর সন্তান ও মা ভাইয়ের নামে আইডি কার্ড না হওয়ায় বিড়ালক্ষী আশ্রয়ন প্রকল্পে আমার নামে বরাদ্দকৃত ঘরটি পাওয়ার জন্য আমার বোন আম্বিয়ার নামের আইডি কার্ডটি ব্যবহার করে ২০১৬ সালে সরকারি ঘর বরাদ্দ নেই। অদ্যবধি বরাদ্দকৃত ঘরটিতে আমার স্ত্রী সন্তান সহ বৃদ্ধ মাতা রুপিয়া বেগমকে নিয়ে শান্তিপূর্ণভাবে বসবাস করিয়া আসিতেছি।বর্তমানে বিবাদী অহেতু অধিকারের দাবি লইয়া আমাদের বসবাসরত ঘরটির থেকে উচ্ছেদ করার চেষ্টা করছে। এবং তার সহযোগিতায় স্থানীয় কিছু ব্যক্তিদের কে ব্যবহার করে বিভিন্ন সময় হুমকি এবং অত্যাচার নির্যাতন করছে। বিবাদী একজন স্বামী পরিত্যক্ত চরিত্রহীন অসৎ প্রকৃতির অসামাজিক এক জন মহিলা।আমার দীর্ঘদিনের বসবাসরত ঘরটি যাতে নিজের নামে পাইতে পারি তাহার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ উদ্বোধন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি।