মোঃ লোকমান হোসেন পনির:

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় সিএনজি চালিত অটোরিকশার এক নারী (৬০) যাত্রীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় অটোরিকশা চালককে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুইটার দিকে কালীগঞ্জ বাইপাস সড়কের বালীগাঁও গ্রামে থাকা গ্লাস ফ্যাক্টরী সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। তাৎক্ষণিক নিহতের নাম ও পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। আহত অটোরিকশা চালক জাকির হোসেন (৩৪) বক্তারপুর এলাকার বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার (২১ সেপ্টেম্বর) দুইটার দিকে কালীগঞ্জ বাইপাস সড়কে সিএনজি চালিত একটি অটোরিকশা কালীগঞ্জ পৌরসভা এলাকার বালীগাঁও গ্লাস ফ্যাক্টরী অতিক্রম করার সময় পিছন দিক থেকে আসা ঘোড়াশালগামী একটি কাভার্ড ভ্যান অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় অটোরিক্রায় থাকা এক নারী যাত্রী ও চালক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। চালক জাকির হোসেনের অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইউনুস কবির বলেন, স্থানীয়রা দুপুর ২টার দিকে গুরুতর আহত অবস্থায় দু’জনকে হাসপাতালে নিয়ে আসে। এখানে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়। অন্যজনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।
সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা দু’জনকে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।